বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৪৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে করোনায় চিকিৎসক-র‌্যাব-পুলিশসহ শনাক্ত আরও ৫৪

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল জেলায় শেষ ২৪ ঘণ্টায় চিকিৎসক, নার্স, র‌্যাব ও পুলিশ সদস্যসহ নতুন করে আরও ৫৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৯৭৮ জনের করোনা শনাক্ত হলো।

সোমবার (১৫ জুন) দিনগত রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা যায়, জেলায় নতুন শনাক্ত ৫৪ জনের মধ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৬ জন, রেঞ্জ পুলিশের ২ জন, জেলা পুলিশের ৫ জন ও র‌্যাব-৮-এর ৩ সদস্য রয়েছেন।

বাকি শনাক্তদের মধ্যে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩ নার্স ও ২ স্টাফ, বরিশাল জেনারেল (সদর) হাসপাতালের ১ চিকিৎসক ও ১ নার্স রয়েছেন। এছাড়া বরিশাল নগরের কাউনিয়া, নথুল্লাবাদ, সাগরদী, হাসপাতাল রোড, গোড়াচাঁদ দাস রোড, কলেজ রোড, কালুশাহ সড়ক, সদর রোড, বগুরা রোড, কাজিপাড়া, কাশিপুর, স্ব-রোড, নতুন বাজার, আমতলার মোড়, শের ই বাংলা সড়ক এলাকার ২৩ জন ও বরিশাল সদর, মেহেন্দিগঞ্জ, হিজলা, আগৈলঝাড়া ও বানারীপাড়া উপজেলার রয়েছেন ৮ জন।

নতুন শনাক্তদের প্রসঙ্গে জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই নতুন শনাক্ত ওই ৫৪ জন ব্যক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে।

জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানায়, বরিশাল জেলায় এখন পর্যন্ত মোট শনাক্ত ৯৭৮ জনের মধ্যে ৭২৬ জন পুরুষ ও ২৫২ জন নারী। তাদের মধ্যে শূন্য থেকে ২০ বছর বয়সী ৫২ জন, ২০ থেকে ৫০ বছর বয়সী ৭৪৮ জন ও পঞ্চাশোর্ধ্ব বয়সের রয়েছেন ১৭৭ জন।

এলাকা অনুসারে শনাক্তদের মধ্যে বরিশাল নগরে আছেন সর্বোচ্চ ৭৭১ জন। এছাড়া সদর উপজেলায় ১৭ জন, বাবুগঞ্জে ৩৬ জন, উজিরপুরে ৩৫ জন, মেহেন্দীগঞ্জে ১৮ জন, বাকেরগঞ্জে ২৯ জন, হিজলায় ৭ জন, মুলাদীতে ১২ জন, বানারীপাড়ায় ২১ জন, আগৈলঝাড়ায় ১২ জন ও গৌরনদীর আছেন ২০ জন। শনাক্তদের মধ্যে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১৩ জনের।

সোমবার (১৫ জুন) নতুন করে ১০ জন করোনা থেকে সেরে উঠেছেন বলে জানিয়েছে জেলা প্রশাসন সূত্র। সব মিলিয়ে এখন পর্যন্ত জেলায় মোট ১৫৮ জন করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net